১৯শে জানুয়ারি, ২০১৮ ইং, ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ২রা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

অপ্রাপ্ত বয়স্কদের জন্য দেখা নিষেধ! দেখুন স্বামী’র অজান্তে স্ত্রী অন্যজনের বাসায় গিয়ে কি করে…

জানুয়ারি ৯, ২০১৮, সময় ১২:২০ পূর্বাহ্ণ

অপ্রাপ্ত বয়স্কদের জন্য দেখা নিষেধ! দেখুন স্বামী’র অজান্তে স্ত্রী অন্যজনের বাসায় গিয়ে কি করে…

ইউটিউব থেকে ভিডীওটি একটু নিছে গেলেই পাবেন

অন্যরা জা পড়তেছে

ভালোবাসার মানুষের সঙ্গে প্রথমবার সেক্সের আগে মাথায় রাখুন এগুলো

জীবনে প্রথমবার। মিলিত হচ্ছেন আপনার সবথেকে প্রিয় মানুষটির সঙ্গে। একটু নার্ভাস, একটু এক্সাইটেড… কিন্তু নার্ভাস নেস কিংবা এক্সাইটেড হওয়ার মধ্যে মিলিত হওয়ার আগে অবশ্যই আপনার এবং আপনার প্রিয় মানুষটি প্রতি খেয়াল রাখুন।

উত্তেজনার মুহূর্তে এমন কিছু করে ফেলবেন না, যাতে সারা জীবন সেই ভুল আপনাকে বয়ে চলতে হয়। সুতরাং সতর্ক থাকুন… আর তার মধ্যে থেকে আপনার প্রিয় মানুষটিকে ভালবাসুন। তাতে আপনিও থাকবেন সুস্থ… আর দেখবেন সবটাই সুন্দর ভালো হয়ে গিয়েছে-

প্রথমবার আপনার প্রিয় মানুষটির সঙ্গে মিলিত হওয়ার আগে অবশ্যই এই আট চিন্তা মাথায় রাখুন। আর মেনে চলুন

মানুষের জীবনে যৌনতা এক অবিচ্ছেদ্য অঙ্গ। আর সেই যৌনতা উপভোগে বিশ্বের মধ্যে এগিয়ে ভারত। ভারতীয় সংবাদমাধ্যম ২৪ ঘণ্টা শনিবার প্রতিবেদনে জানায়, সম্প্রতি এক সমীক্ষায় দেখা গেছে বিশ্বের মধ্যে ভারতীয়রাই সবচেয়ে বেশি যৌন জীবন উপভোগ করে থাকেন।

জন্ম নিরোধ পণ্য নির্মাতা সংস্থা ডিউরেক্স সম্প্রতি বিশ্বজুড়ে বিভিন্ন দেশের মানুষের যৌনজীবন, যৌনঅভ্যাস নিয়ে এক সমীক্ষা চালায়। বিশ্বের ৪২টি দেশের বিভিন্ন বয়সের ৩৩ হাজার মানুষকে নিয়ে এই সমীক্ষা চালানো হয়।

সমীক্ষা ফলাফল বলছে, ভারতীয়দের মধ্যে যৌন জীবনে তৃপ্তির হার প্রায় ৭২ শতাংশ। যা বিশ্বের যে কোনো দেশের মধ্যে সর্বাধিক।সমীক্ষায় ৭৯ শতাংশ মানুষ বলেছেন প্রতি সপ্তাহে তারা যৌনতায় লিপ্ত হন। যৌনতায় লিপ্ত হওয়ার হার সবচেয়ে বেশি ২৫ থেকে ৩৪ বছর বয়সীদের মধ্যে।

এদের প্রত্যেকেই জানিয়েছেন, যৌনতার জন্য তাদের কাছে সবচেয়ে পছন্দের জায়গা নিজের বাড়ি। একইসঙ্গে ৫৪ শতাংশ মানুষ জানিয়েছেন, যৌনসঙ্গী হিসেবে নির্দিষ্ট মানুষকেই তাদের পছন্দ। অন্যদিকে ২৮ শতাংশ মানুষ আবার যৌনসঙ্গী হিসেবে পছন্দ একের বেশি সঙ্গীকে।

Comments

comments

আজকের সব খবর

error: Content is protected !!