১৯শে জানুয়ারি, ২০১৮ ইং, ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ২রা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

দুলাভাই আমি আর নিতে পারছি না প্লিজ এবার ছেড়ে দিন! – গোপনে দেখবেন

জানুয়ারি ৯, ২০১৮, সময় ১২:২৪ পূর্বাহ্ণ

দুলাভাই আমি আর নিতে পারছি না প্লিজ এবার ছেড়ে দিন! – গোপনে দেখবেন

ইউটিউব থেকে ভিডীওটি একটু নিছে গেলেই পাবেন

এক এক ক্লাশে দুই বছর করে করে থেকে এখন ১০ম ক্লাশে এসে বয়স প্রায় ২২ হবে। আমারো একই দশা। বারদুয়েক মেট্রিক ফেল করেছি সেটাতো আগেই বলেছি। ওদিকে রেখা আমার থেকে একধাপ এগিয়ে- ছেলেদের সাথে ঢলাঢলি বুক টিপাটিপি এমনকি শোওয়ারও অভিঞ্জতা রেখার আছে।

সে তার এসব অভীঞ্জতার কথা আমাকে বলে। আর আমাদের ছোট দুলাভাইও একটা লুচ্চা। মেয়েদের দিকে সব সময় লোভাতুর দৃষ্টিতে তাকায়। আমাদের বাসায় যতবার আসে ততবারই আমার উপর চান্স নিতে চায় আমি চান্স দেই নাই। তবে রেখার উপর একটু আধটু চান্স নিয়েছে।

আপা-দুলাভাই আমাদের বাসায় আসলে রেখা তাদেরকে দেখতে আসে। দুলাভাই হিসাবে তার সাথে ঠাট্টা তামাশা করে। একবার দুলাভাইয়ের মুখে কাচাহলুদের রং মাখিয়ে পালিয়েছিল। দুলাভাইও সুযোগের অপেক্ষায় ছিল। পরে রেখা আমাকে এসব কথা বলেছে। আমাকে জিঞ্জেস করেছিল আমার সাথে এসব কিছু করেছে কি না। আমি বলেছি আমি চান্স দেই নাই। সে বলে চান্স দিস না কেন আমার তো ভালই লাগে, তোর ছোট দুলাভাইটা না দারুন জলি।

 

তৈরি হলো নগ্ন পার্ক যেখানে ঢুকতে হবে সম্পূর্ণ নগ্ন হয়ে !

লন্ডনে শিগগিরই চালু হতে যাচ্ছে বিশ্বের প্রথম নগ্ন রেস্তোরাঁ। নগ্ন রেস্তোরাঁর ব্যাপারে মানুষের এমন সাড়া দেখে এবার সেক্স থিম পার্কের ঘোষণা এলো ব্রাজিল থেকে।

আন্তর্জাতিক গণমাধ্যমের খবর, ব্রাজিলের সাও পাওলোর পাইরাসিকাবায় ২০১৮ সালের মধ্যে প্রাপ্ত বয়স্কের জন্য সেক্স থিম পার্ক তৈরি করা হবে। তবে এই পার্কে নগ্ন হয়ে আপনি আনন্দে মেতে উঠতে পারলেও যৌনতায় থাকবে নিষেধাজ্ঞা।

যেহেতু এটি সেক্স থিম পার্ক, তাই অন্যান্য সাধারণ পার্কের চেয়ে এটি হবে ভিন্ন। এই পার্কের বিশেষত্ব হচ্ছে অবাধ নগ্নতা। অবকাশ যাপনে এই পার্কে বিনোদনের পাশাপাশি নগ্ন হয়ে ঘুরে বেড়াতে পারবেন আগতরা। এতে থাকবে সেভেন-ডি প্রযুক্তির সিনেমা হল, যৌন জাদুঘর, কামোদ্দীপক স্ন্যাকস বার, ন্যাকেড ওয়াটার স্লাইড, ন্যুড পুল, রোলার কোস্টারসহ বিভিন্ন রাইড।

খবরে আরও বলা হয়, বাচ্চারা এ পার্কে ঢুকতে পারবে না। শুধুমাত্র প্রাপ্ত বয়স্করাই সেখানে ঢুকতে পারবে। আর যেহেতু ভিন্নধর্মী আয়োজন, তাই পার্কে ঢুকতে জনপ্রতি ১০০ ডলার খরচ হবে।

লন্ডনে খুব শিগগিরই চালু হতে যাচ্ছে বিশ্বের প্রথম নগ্ন রেস্তোরাঁ। সেখানে নগ্ন হয়ে খাবার উপভোগ করতে শুরু হয়ে গেছে আগ্রহীদের দৌঁড়ঝাপ। এরইমধ্যে ৩২ হাজারের বেশি অতিথি তাদের নাম তালিকাভুক্ত করেছেন।

Comments

comments

আজকের সব খবর

error: Content is protected !!