Thursday , April 19 2018
সর্বশেষ খবর
Home / বিনোদন / গর্ভ ভাড়াদানকারীর ভূমিকায় ঐশ্বরিয়া?

গর্ভ ভাড়াদানকারীর ভূমিকায় ঐশ্বরিয়া?

গল্পটি একজন গর্ভ ভাড়াদানকারী মায়ের। গুজরাটের এই মা একসময় গর্ভ ভাড়া দেন। কিন্তু সন্তান জন্মানোর পর সন্তানকে তিনি ভুলতে পারেননি। নিজের সন্তান হিসেবেই তাকে মনে করা শুরু করেন। তাকে ফেরত চান। এমন মায়ের ভূমিকায় দেখা যেতে পারে বচ্চনবধূ ঐশ্বরিয়া রাইকে।

জেসমিন নামের এই ছবিটির প্রযোজক টয়লেট: এক প্রেম কথা ছবির পরিচালক নারায়ণ সিং। সম্প্রতি এই ছবিতে ঐশ্বরিয়া থাকছেন বলে জানালেন তিনি। তিনি বলেন, ‘আমাদের পছন্দের তালিকায় তিনি প্রথম দিকে আছেন। তবে তাঁর শুটিং তারিখের ওপর সবকিছু নির্ভর করছে।’ এই অভিনেত্রী এই মুহূর্তে ফ্যানি খান ছবি নিয়ে ব্যস্ত। জেসমিন পরিচালনা করবেন তরুণ দুই পরিচালক সিদ্ধার্থ ও গরিমা।

সিদ্ধার্থ ও গরিমা টয়লেট: এক প্রেম কথা ছবির পাণ্ডুলিপি লিখেছিলেন। জেসমিন ছবিটি নিয়ে নারায়ণ সিং বলেন, ‘এটি গুজরাটের সত্য কাহিনি নিয়ে রচিত। এক নারী সন্তান চান না। তবে গর্ভ ভাড়া দেওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু সন্তান হওয়ার পর দেখা যায়, তিনি সন্তানের মায়ায় পড়ে যান এবং সন্তানকে ফেরত চান।’

ছবির প্রযোজক নারায়ণ সিং ও প্রেরণা অরোরা। নারায়ণ সিং কেন ছবিটি পরিচালনা করছেন না? এমন প্রশ্নের উত্তরে জানা যায়, নতুন দুজন পরিচালককে দিয়ে এটি করাতে চাচ্ছেন। তিনি তো সহপ্রযোজক হিসেবে আছেনই। এ বছরের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা।

কাজে ফিরেই চমকে যান আনুশকা

বলিউড তারকা আনুশকা শর্মা গত ১১ ডিসেম্বর ইতালির ফ্লোরেন্সে ক্রিকেট তারকা বিরাট কোহলিকে বিয়ে করেছেন। সেখানে বাগদান, মেহেদি ও বিয়ের অনুষ্ঠান শেষে নবদম্পতি চলে যান ফিনল্যান্ডে হানিমুনে। সেখান থেকে ভারতে ফিরে দিল্লি আর মুম্বাইয়ে আয়োজন করেন দুটি জমকালো বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। তারপর ভারতের জাতীয় ক্রিকেট

দলের সঙ্গে আনুশকা আর বিরাট উড়াল দেন দক্ষিণ আফ্রিকার কেপটাউনে। সব মিলিয়ে আনুশকা বড় ছুটি উপভোগ করেছেন। কিন্তু বিরাট কোহলির ছুটি আগেই ফুরিয়েছে। তিনি এখন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট খেলছেন। মিসেস কোহলি স্বামীকে উৎসাহ দেওয়ার জন্য প্রথম দিন ভিআইপি গ্যালারিতে বসে ভালোই আওয়াজ তুলেছিলেন। এবার তাঁর ছুটি ফুরিয়েছে। গতকাল রোববার মুম্বাই ফিরেই কাজে নেমে পড়েছেন আনুশকা। আর বিয়ের পর কর্মক্ষেত্রে পা রেখেই এই তারকা পেয়েছেন ফুলেল সংবর্ধনা।

বিয়ের আগে নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের ‘পরি’ ছবির কাজ শুরু করেছিলেন আনুশকা শর্মা। এ ছাড়া চলতি বছরের বহুপ্রতীক্ষিত ছবি ‘জিরো’র কাজও অসমাপ্ত রেখে ছুটিতে যান তিনি। আজ সোমবার ‘জিরো’ ছবির শুটিংয়ে ফিরেছেন আনুশকা। মেকআপের জন্য ভ্যানিটি ভ্যানে ঢুকে তিনি তো পুরো অবাক। কারণ, সহকর্মীরা মিলে ভ্যানিটি ভ্যান ফুল দিয়ে ভরে রেখেছেন। স্বামী বিরাট কোহলির সঙ্গে তাঁর অনেকগুলো ছবি বাঁধাই করে রাখা হয়েছে সেখানে। এমন চমক পেয়ে ভীষণ উচ্ছ্বসিত আনুশকা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘কাজে ফিরে ভালো লাগছে। ফুল দিয়ে আমাকে স্বাগত জানানোর জন্য ধন্যবাদ। তোমাদের খুব ভালোবাসি।’

রেড চিলিজ এন্টারটেইনমেন্টের ছবি ‘জিরো’ পরিচালনা করেছেন আনন্দ এল রাই। শাহরুখ খান, আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ অভিনীত এই ছবি মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর। ইন্ডিয়ান এক্সপ্রেস।

Check Also

গায়ের রঙ “ফর্সা” করিয়েছেন যে ৭ বলিউড সুন্দরী (ছবি সহ)

বলিউড তারকাদের সৌন্দর্য কি কেবল মেকআপ আর ক্যামেরার কারসাজিতে? না, এর পেছনে আরও অবদান রাখে …