২০শে জানুয়ারি, ২০১৮ ইং, ৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

হয়ে গেল দীপিকা-রণভীরের বাগদান!

জানুয়ারি ৯, ২০১৮, সময় ৫:৪৩ অপরাহ্ণ

বছরের শুরুটাতে সবাই একটু বেড়াতে ব্যস্ত থাকেন। মন মেজাজ ফুরফুরে রাখতে কিছুটা অবসর সময় কাটান তারকারাও। আর সেই অবসর কাটানোর কথা বলেই সম্প্রতি মালদ্বীপ পাড়ি জমিয়েছিলেন বলিউডের তারকা প্রেমজুটি রণভীর সিং ও দীপিকা পাডুকোন।

তবে চমকপ্রদ খবর হলো, গুঞ্জন শোনা যাচ্ছে ছুটি কাটানোর নাম করে বিদেশে বসে নিজেদের বাগদান সম্পন্ন করেছেন এ তারকা জুটি। মালদ্বীপে উপস্থিত ছিলো দুই পরিবারের অভিভাবকগণ।

ভারতীয় বেশ কিছু গণমাধ্যমে এ গুঞ্জনের পক্ষে বলা হচ্ছে, মাসখানেক আগেই রণভীর সিং তার পরিবারকে নিয়ে হাজির হয়েছিলেন বেঙ্গালুরুতে দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোনের বাড়িতে। সেখানেই নাকি ঠিক হয়ে গিয়েছিল দু’জনের বিয়ের তারিখ। এরপর দুই পরিবার একত্রে শুভকাজের ইঙ্গিত দিয়েছে।

এছাড়াও দীপিকার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা একটি বিয়ের পোশাক ও হীরার গহনা পাঠানো হয়েছে দীপিকার বাড়িতে। এসব কিছুই প্রমাণ করে, আগে থেকেই ঠিক করা ছিলো বাগদানের প্রস্তুতি।

তবে এখনো আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা না আসায় ধোঁঁয়াশা রয়েই গেছে। তবে অপেক্ষার পালা শেষে গুঞ্জনই সত্যি হয় কিনা তাই দেখার অপেক্ষায় বলিউডপ্রেমীরা।

এক গল্পে দুই রানীর লড়াই

ঝাঁসীর রানী লক্ষী বাঈয়ের জীবনী নিয়ে বলিউডের বক্স অফিসে লড়াই হবে বেশ। চলতি বছরেই মুক্তি পাচ্ছে ভারতের বীরঙ্গনা খেতাব প্রাপ্ত এই রানীর জীবনী নিয়ে দুটি ছবি। মাত্র ২৫ দিনের ব্যাবধানে বক্স অফিসে মুক্তি পেতে যাচ্ছে ছবি দুটি।

রানী লক্ষ্মী বাঈয়ের জীবনী নিয়ে ‘মনিকর্নিকা : দ্য কুইন অব ঝাঁসী’ শিরোনামে ছবিটি নির্মিত হচ্ছে এ খবর সকলেরই জানা। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত। এখানে আরও থাকছেন কলকাতার অভিনেতা যিশু সেনগুপ্ত।

তবে নতুন খবর হচ্ছে একই নারীর জীবনী নিয়ে ব্রিটিশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘সোর্ড এন্ড স্ক্যাপটার্স’ শিরোনামে আরেকটি ছবি। স্বতী ভাইজ পরিচালিত যৌথ প্রযোজনার ছবিটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন ডেভিকা ভাইজ।

‘মনিকর্নিকা’ ছবিটির পরিচালক রাধা কৃষা জাগারালমুদি জানিয়েছেন ব্যাপারটা হতাশাজনক। কাছাকাছি সময়ে একই ব্যক্তির দুটি বায়োপিক মুক্তি দেয়ায় নেতিবাচক প্রভাব পড়বে বক্স অফিসে। তবে বলিউড বোদ্ধাদের ধারনা তারকাখ্যাতির দিক থেকে ডেভিকা ভাইজের চেয়ে শতগুন এগিয়ে আছেন কঙ্গনা। শেষ পর্যন্ত লড়াইয়ে জয়টা কঙ্গনারই হবে।

Comments

comments

আজকের সব খবর

error: Content is protected !!