২০শে জানুয়ারি, ২০১৮ ইং, ৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

৫০০ কোটির ঘরে ‘টাইগার জিন্দা হ্যায়’!

জানুয়ারি ৯, ২০১৮, সময় ৫:৪৫ অপরাহ্ণ

মুক্তির প্রথম দিনই গর্জন শুনিয়েছিলো ‘টাইগার জিন্দা হ্যায়’। গত ২২ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তির পর মাত্র তিন দিনেই ছবিটি প্রবেশ করে ১০০ কোটি রুপির ঘরে। ধাই ধাই করে বেড়ে চলে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত এই ছবির আয়ের সূচক।

১০০ কোটি থেকে ছবিটি অল্প সময়ের মধ্যেই বক্স অফিসে ২০০ কোটি রুপি আয় করে। এরপর পৌঁছে যায় ৩০০ ঘরেও।

চমকপ্রদ তথ্য হলো- এবার ৫০০ কোটির ঘরে পৌঁছে গেছে ‘টাইগার জিন্দা হ্যায়’। এজন্য ছবিটি সময় নিয়েছে ১৬ দিন। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম মিডডে।

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘এক থা টাইগার’ ছবির সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’। এ ছবির মধ্য দিয়ে পাঁচ বছর পর একসঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

সালমানের অতিথি অক্ষয়

সালমান খান ও অক্ষয় কুমার

এখন পর্যন্ত বলিউডের বহু তারকাই অতিথি হয়ে হাজির হয়েছেন সালমান খানের সঞ্চালিত অনুষ্ঠান ‘বিগ বস’-এ। কিন্তু এবার যিনি আসছেন তাকে নিয়ে রীতিমতো হৈ চৈ পড়ে গেছে। সালমানের অতিথি হয়ে ‘বিগ বস ১১’তে আসছেন বলিউড সুপাস্টার অক্ষয় কুমার।

সম্প্রতি প্রকাশ পেয়েছে অক্ষয় কুমারের পরবর্তী ছবি ‘কেসারি’র ফার্স্ট লুক। এটি যৌথভাবে প্রযোজনা করছেন অক্ষয় কুমার ও করণ জোহর। তবে প্রথমে করণের সঙ্গে ছবিটি প্রযোজনা করার কথা ছিলো সালমানের। কিন্তু সেটি আর হয়নি। আর এ নিয়েই সালমান-অক্ষয়ের মধ্যে দ্বন্দ্ব চলার খবর রয়েছে।

কিন্তু সবকিছু ভুলে ‘বিগ বস ১১’-এর ফাইনাল রাউন্ডে অতিথি হয়ে হাজির হচ্ছেন ‘খিলাড়ি’ খ্যাত এই তারকা। যেখানে নিজের পরবর্তী ছবি ‘প্যাডম্যান’-এর প্রচারণাও করবেন তিনি। রোববার (১৪ জানুয়ারি) এর শ্যুটিং করা হবে। এরই মধ্যে ‘বিগ বস ১১’-এর তিন ফাইনালিস্টের সঙ্গে দেখা করছেন অক্ষয় কুমার।

Comments

comments

আজকের সব খবর

error: Content is protected !!