২০শে জানুয়ারি, ২০১৮ ইং, ৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

‘জিরো’ দিয়ে শুরু করলেন আনুশকা

জানুয়ারি ৯, ২০১৮, সময় ৫:৪৭ অপরাহ্ণ

গত ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সেখান থেকেই মধু চন্দ্রিমার জন্য সরাসরি ফিনল্যান্ডে চলে যান এই নব-দম্পতি।

এরপর নিজ দেশে ফিরে দিল্লি ও মুম্বাইতে আয়োজন করেন দুটি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের। পরে স্বামী বিরাটের সঙ্গে উড়াল দেন দক্ষিণ আফ্রিকায়। এবার সেখান থেকে ফিরেই কাজে যোগ দিলেন বলিউডের এই অভিনেত্রী। শুরু করলেন আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবির দিয়ে।

ছবি: সংগৃহীতরোববার (৭ জানুয়ারি) কর্মস্থলে যোগ দিয়েছেন আনুশকা। বিয়ের পর কর্মক্ষেত্রে পা রেখেই এই তারকা পেয়েছেন ফুলের শুভেচ্ছা। এছাড়া উপহার হিসেবে পেয়েছেন স্বামী বিরাট কোহলির সঙ্গে তার অনেকগুলো বাঁধাই করা ছবি।

‘জিরো’তে আনুশকার সহশিল্পী হিসেবে রয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। এতে বামন চরিত্রে অভিনয় করছেন কিং খান। এরই মধ্যে ইউটিউবে প্রকাশিত হয়েছে ছবিটির ট্রেলার। এছাড়া তাদের পাশাপাশি আরও দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

কি চান না তাহসান?

বছর শুরুতেই বেশ ফুরফুরে মেজাজে আছেন সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। এরইমধ্যে তিনি নাম লিখিয়েছেন নতুন সিনেমায়। বর্তমানে মোহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’-এর শ্যুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন।

পাশাপাশি নিয়মিত তার নতুন নতুন গানও প্রকাশ পাচ্ছে। সম্প্রতি ইউটিউবে প্রকাশ হয়েছে জনপ্রিয় এ সঙ্গীতশিল্পীর ‘চাই না আমি’ শিরোনামের একটি গানের লিরিক্যাল ভিডিও।

‘চাই না আমি জোছনা প্রহর মধুর, তোর পাশে ভালো লাগে রোদ্দুর, চাই না আমি ঢেউ ভাঙা সমুদ্রর’ এমন কথার গানটি লিখেছেন আরিফ মজুমদার। সুর ও সঙ্গীতায়োজন করেছেন শাকের রাযা।

গানটি প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান মাই সাউন্ড। পাশাপাশি জিপি মিউজিকেও গানটি পাওয়া যাবে। খুব শিগগিরই গানটির মিউজিক ভিডিও মাই সাউন্ড’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পাওয়ার কথা রয়েছে।

Comments

comments

আজকের সব খবর

error: Content is protected !!