Wednesday , May 23 2018
Home / অপরাধ জগৎ / এইমাত্র পাওয়াঃ শাহজালাল বিমানবন্দর থেকে নারীর গোপনাঙ্গ থেকে কোটি টাকার স্বর্ণ উদ্ধার

এইমাত্র পাওয়াঃ শাহজালাল বিমানবন্দর থেকে নারীর গোপনাঙ্গ থেকে কোটি টাকার স্বর্ণ উদ্ধার

হযরত শাহজালাল আন্তজার্তিক বিমানবন্দরে প্রায় দেড় কোটি টাকা মূল্যের ২৪টি স্বর্ণের বারসহ জান্নাতুল ফেরদৌস (২৩) নামে এক যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা সদস্যরা।

মঙ্গলবার বেলা ১১টার দিকে ওই নারীকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফরের মহাপরিচালক ড. মইনুল খান।

তিনি বলেন, আটক নারী স্বর্ণের বারগুলো তার গোপনাঙ্গ লুকিয়ে আনেন। গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দা তাকে নজরদারিতে রাখে এবং অভ্যন্তরীণ (ডোমেস্টিক) টার্মিনালে অবতরণের পর তার দেহ তল্লাশি করে স্বর্ণগুলো জব্দ করা হয়।

২ কেজি ৭৮৫ গ্রাম ওজনের স্বর্ণগুেলোর বাজার মূল্য প্রায় ১ কোটি ৩৯ লাখ টাকা বলেও জানান মহাপরিচালক ড. মইনুল খান।

‘বাড়ি কিনলে বউ ফ্রি’ যদি কিনতে চান তাহলে…

‘আপনি যদি এই বাড়িটি কেনেন, তাহলে বিনামূল্যে বউ পাবেন।’ খবরের কাগজে দেওয়া একটা বিজ্ঞাপনের লেখা ছিল এটি। ঘটনাটি ২০১৫ সালের। ইন্দোনেশিয়ার এক বিধবা নারী এই বিজ্ঞাপনটি দিয়েছিলেন।তিনি রাজি ছিলেন সেই ব্যক্তিকে বিয়ে করতে, যে তার বাড়িটি কিনতে রাজি হবেন। তবে শর্ত একটাই বিয়ের পরও বাড়ির মালিক তিনিই থাকবেন।ওয়ান ইন্ডিয়া এক খবরে জানিয়েছে, বিজ্ঞাপনটি প্রকাশিত হওয়ার পর সারা দুনিয়ায়, বিশেষত সোসাল মিডিয়ায় আলোড়ন পরে গিয়েছিল। তারপর যা যা ঘটেছিল তা যে কোন গল্পকে হার মানায়।

ইউনা লিনা, ৪০ বছর বয়সের এই নারী ইন্দোনেশিয়ার সেলেমনের বাসিন্দা। কয়েক বছর আগে স্বামী মারা যাওয়ার পর থেকেই তার পক্ষে সুবিশাল বাড়ির দেখভাল করা আর সম্ভব হয়ে উঠছিল না।এদিকে একাকিত্বও ঘিরে ধরছিল। তাই তিনি একদিন সিদ্ধান্ত নিয়ে ফেলেন যে, এমন একটি বিজ্ঞাপন দেবেন যাতে তার দুটি সমস্যাই মিটে যায়। একেই মনে হয় বলে, এক তীরে দুই নিশান।

সুত্র: বিডি-প্রতিদিন

Check Also

বিডিআর বিদ্রোহ মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত ১৫২ আসামির আপিলের রায় আগামীকাল ~

২০০৯ সালের ২৫ ও ২৬ ফেব্রুয়ারি তৎকালীন বিডিআরের সদর দপ্তরে পিলখানা ট্র্যাজেডিতে ৫৭ সেনা কর্মকর্তাসহ …