১৯শে জানুয়ারি, ২০১৮ ইং, ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ২রা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

বিয়ে শেষে শুটিং স্পটে যোগ দিয়েই শাহরুখ কাণ্ডে অবাক হয়ে গেছেন আনুশকা

জানুয়ারি ৯, ২০১৮, সময় ৮:৫৭ অপরাহ্ণ

বিয়ে, রিসেপশন, মধুচন্দ্রিমা, নতুন বছর উদযাপন নিয়ে বেশ কিছুদিন শুটিং থেকে বাইরে ছিলেন বলিউড তারকা আনুশকা শর্মা।

সম্প্রতি দক্ষিণ আফ্রিকার কেপটাউন থেকে ফিরে কাজে যোগ দেন এই অভিনেত্রী। শুটিং স্পটে যোগ দিয়েই শাহরুখ কাণ্ডে অবাক হয়ে গেছেন আনুশকা। কি সেই কাণ্ড ঘটালেন কিং খান শাহরুখ, যাতে বিস্মিত হতে হলো ক্রিকেটার বিরাট কোহলির নতুন বউকে।

শুটিং স্পটের চারদিক ফুলে ভরা। মাঝ খানে বিরাট কোহলি ও তার বিভিন্ন মুহূর্তের ছবি সাজিয়ে রাখা। নববধূ অনুশকাকে হতভম্ব করে দিতে এই পরিকল্পনা ফাঁদেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। তার এ কাজে সহযোগিতা করেছে তার শুটিং ইউনিট।

বিয়ের পর ‘জিরো’ সিনেমার শুটিংয়ে ফিরে এমন মুগ্ধতার বিষয়টি আনুশকা শর্মা তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।ক্যাপশনে লিখেছেন, ‘জিরো’তে ফিরলাম। ফিল্ম ও সহকর্মীদের কাছে ফিরে দারুণ লাগছে।’

তার আগমন উপলক্ষে ফুল দিয়ে সুন্দরভাবে সুসজ্জিত করার জন্য সবাইকে ধন্যবাদও দেন বিরাটপত্নী আনুশকা। চলতি বছর অানুশকার হাতে রয়েছে ‘পরী’, ‘জিরো’ ও ‘সুই ধাগা’র মতো তিনটি বড় বাজেটের ছবি। এর মধ্যে ‘পরী’ ছবির প্রযোজকও তিনি। তাই বাড়তি চাপ নিয়েই সব কাজ সামাল দিতে হবে তাকে।

আরো পড়ুন….

ট্রেনের ইঞ্জিন ও বগি পরিচ্ছন্ন রাখার কাজে নিয়োজিত কর্মী রেলওয়েতে খালাসি নামে পরিচিত। সরকারি বেতন স্কেলের সর্বনিম্ন ধাপে (২০তম গ্রেড) তাঁরা অবস্থান করেন। খালাসিরা সরকারি চাকরিতে চতুর্থ শ্রেণির কর্মচারী হিসেবেও পরিচিত। এই পদের মূল বেতন ৮ হাজার ২৫০ টাকা। রেলওয়েতে ৮৬৫ জন খালাসি নিয়োগের প্রক্রিয়া চলছে এখন। এই পদে নিয়োগের জন্য ২০১৫ সালে মৌখিক পরীক্ষা নেওয়া হয়। মামলার কারণে এত দিন নিয়োগপ্রক্রিয়া স্থগিত ছিল।

Comments

comments

আজকের সব খবর

error: Content is protected !!