১৯শে জানুয়ারি, ২০১৮ ইং, ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ২রা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

সোহমের সঙ্গে দার্জিলিং যাচ্ছেন শুভশ্রী

জানুয়ারি ৯, ২০১৮, সময় ১১:১৬ অপরাহ্ণ

বিয়ে করেননি তো কী! সোহমের সঙ্গেই এবার ‘হানিমুন’-এ যাচ্ছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বিদেশ বিভুঁই নয়, তাঁদের হনিমুন ডেস্টিনেশন দার্জিলিং। সোহম-শুভশ্রীর ‘হনিমুন’ ছবির শ্যুটিং হয়েছে দার্জিলিঙে। সম্পর্তি মুক্তি পেয়েছে ছবির ফার্স্ট লুক পোস্টার।

পরিচালক হিসাবে পিবি চাকির প্রথম ছবি এটি। কমেডি ছবিটিতে দেখা যাবে গীতিন (সোহম) তাঁর স্ত্রী জয়তীকে (শুভশ্রী)। গাড়ি চালিয়ে স্ত্রীকে নিয়ে হানিমুনে যাবেন গীতিন। সেখানে হোটেলে ঘর পাবেন না তাঁরা। এরপরে সরকারি সার্কিট হাউসের কেয়ারটেকারকে ঘুষ দিয়ে তাঁরা একটা ঘরের ব্যবস্থা করবেন।

যেখানে প্রাণেশ নামে তাঁদের জন্য বুক হবে একটি ঘর। এরপর তাঁদের সঙ্গে কী কী ঘটবে তা জানতে হলে তো সিনেমা মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

সোহম-শুভশ্রী ছাড়াও এই সিনেমায় দেখা যাবে জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিককে। দীর্ঘ ৫ বছর পর ফের পর্দায় ফিরছেন তিনি। এই ছবির প্রযোজনা করছে গ্রিন টাচ এন্টারটেইনমেন্ট। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত।

তানজিব সারোয়ার একদম নতুন চেহারায়

তানজিব সারোয়ার। ইতোমধ্যেই বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে বাংলা গানের শ্রোতা-দর্শকদের মাঝে হয়েছেন বেশ জনপ্রিয়। তার কণ্ঠের যাদুতে শ্রোতাদের কাছে এখন, শ্রুতি মধুর গান মানেই তানজিব সারোয়ার। তার গানে আলাদা একটা দরদ অনুভব করেন বাংলা গানের শ্রোতারা।

দীর্ঘদিন পর আবার শ্রোতা-দর্শকদের জন্য নতুন গান এবং ভিডিও নিয়ে হাজির হচ্ছেন এই কন্ঠশিল্পী। গানের শিরোনাম ‘দেউলিয়া’। গানটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস)।

‘এ মন দেউলিয়া পাগল পাড়া/ মন হারা ছন্নছাড়া’ এমন কথার গানটি লিখেছেন এবং সুর করেছেন তানজিব নিজেই। আর মিউজিক করেছেন বিবেক। গাজীপুরের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির চিত্রায়ণ করেছেন তানিম রহমান অংশু। এতে মডেল হিসেবেও অংশগ্রহণ করেছেন তানজিব সারোয়ার। তার সাথে দেখা যাবে ‘ভিটতারকা’ লুৎফুন নাহার আশাকে।

গানটির অডিও এবং ভিডিও প্রসঙ্গে তানজিব বলেন, ‘শ্রোতারা যেহেতু আমার গান পছন্দ করেন তাই শ্রোতাদের প্রতি আমার একটা দায়বদ্ধতা আছে। আর এ কারণেই শ্রোতাদের কথা চিন্তা করে অনেক যত্ন ও সময় নিয়ে এই গানটি করেছি। এক কথায়, গানটির ব্যাপারে আমি ভীষণ আশাবাদী। আর গানটির ভিডিওতে দর্শক-‘শ্রোতা আমাকে পাবে নতুন রুপে। গানটির সাথে সামঞ্জস্য রেখেই দৃষ্টিনন্দন ভিডিও নির্মাণ করা হয়েছে। আশা করি, দর্শক-শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে ‘দেউলিয়া’। সত্যিকার অর্থে দর্শক-শ্রোতাদের প্রত্যাশা পূরণে সচেষ্ট হলেই আমার এই প্রয়াস সার্থক হবে।’

‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) সুত্রে জানা যায়, আগামী ১১ জানুয়ারী ২০১৮ সন্ধ্যায় তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে তানজিবের ‘দেউলিয়া’। পাশাপাশি শুনতে পাওয়া যাবে, ডিএমএস এর ওয়েব সাইট, জিপি মিউজিক, রবি ইয়োন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Comments

comments

আজকের সব খবর

error: Content is protected !!