১৯শে জানুয়ারি, ২০১৮ ইং, ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ২রা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

কোহলিকে রেখেই ফিরে এলেন আনুশকা

জানুয়ারি ৯, ২০১৮, সময় ১১:১৯ অপরাহ্ণ

প্রথম টেস্ট মাঝপথে রেখেই দক্ষিণ আফ্রিকা থেকে ফিরে এলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। গত ২৬ ডিসেম্বর মুম্বাই রিসেপশনের পর দিনই বিরাটদের সঙ্গে কেপটাউনে উড়ে গিয়েছিলেন নব বিবাহিত নায়িকা। আনুশকা একা নন, বেশির ভাগ খেলোয়াড়ের সঙ্গেই গিয়েছেন তাদের স্ত্রী, সন্তানরা। অন্যরা থেকে গেলেও ফিরে আসতে হল আনুশকাকে।

রবিবার দুপুরেই তিনি ফিরলেন মুম্বাইয়ে। বিমানবন্দরে পাপারাৎজিদের দেখে হাসিমুখে হাতও নেড়েছেন নায়িকা। পরেছিলেন কালো জাম্পস্যুট আর সাদা স্নিকার্স।

কেপটাউনে শুক্রবার থেকে শুরু হয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ। পর পর রয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ, ছয়টি ওয়ান ডে এবং তিনটি টি টোয়েন্টি ম্যাচ। টেস্ট ম্যাচের প্রথম দিন গ্যালারিতে ছিলেন আনুশকা। বিরাটের পারফরম্যান্স খারাপ হওয়ায় তাকেও ট্রোলড হতে হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও তা নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি বিরুষ্কার কেউই।

আপাতত সব ভুলে কাজ শুরু করতে চাইছেন অভিনেত্রী। এ বছরে আনুশকার হাতে রয়েছে ‘পরী’, ‘জিরো’ এবং ‘সুই ধাগা’র মতো তিনটি বিগ বাজেটের ছবি। ‘পরী’ ছবির প্রযোজকও তিনি। তাই রয়েছে বাড়তি দায়িত্বও।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, শাহরুখ ও ক্যাটরিনার সঙ্গে ‘জিরো’র শুটিং শুরু করবেন আনুশকা। ইতিমধ্যেই সেই ছবির টিজার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ঐশ্বর্যা এ বার ‘সরোগেট মাদার’!

ঐশ্বর্যা রাই বচ্চন এ বার ‘সরোগেট মাদার’। তবে তা রিয়েল নয়, রিল লাইফে। ২০১৭ সালের নভেম্বর নাগাদ শোনা গিয়েছিল, ‘জেসমিন’ নামের একটি ছবিতে সরোগেট মায়ের ভূমিকায় দেখা যাবে আনুশকা শর্মাকে। কিন্তু সম্প্রতি বলিউড মহলে নয়া গুঞ্জন। ওই চরিত্রে আনুশকা নন, অভিনয় করতে দেখা যাবে ঐশ্বর্যা রাই বচ্চনকে।

টিম ‘জেসমিন’এর পক্ষ থেকে নারায়ণ সিং সাংবাদিকদের জানিয়েছেন, গুজরাতের এক মহিলার জীবনের সত্যি ঘটনার ওপর নির্ভর করে ছবিটি তৈরি হবে। যিনি নিজের সন্তান চাইতেন না। কিন্তু ‘সরোগেট মাদার’ হতে রাজি ছিলেন। সেটাই ছিল তার পেশা। কিন্তু একটা সময়ের পর ওই সন্তানদের প্রতি তিনি এতটাই টান অনুভব করেন যে, তাদের ফিরে পেতে চান।

সিদ্ধার্থ এবং গরিমা যৌথ ভাবে এই ছবি পরিচালনা করবেন বলে খবর। এটাই তাদের পরিচালক হিসেবে প্রথম ছবি। এর আগে ‘টলয়েট এক প্রেম কথা’-র চিত্রনাট্য লিখেছিলেন সিদ্ধার্থ এবং গরিমা।

প্রযোজক সংস্থার তরফে প্রেরণা বলেন, আমরা মূল চরিত্রে ঐশ্বর্যাকেই চাইছি। কিন্তু সবটাই নির্ভর করছে তার ডেটের ওপর।

Comments

comments

আজকের সব খবর

error: Content is protected !!