১৯শে জানুয়ারি, ২০১৮ ইং, ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ২রা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

পরিণীতি, দিশা ও কিয়ারাকে নিয়ে ‘হাউসফুল ৪’

জানুয়ারি ৯, ২০১৮, সময় ১১:২৭ অপরাহ্ণ

বলিউডে ব্যবসাসফল সিনেমা সিরিজ ‘হাউজফুল’। ২০১৬ সালে ‘হাউজফুল ৩’ মুক্তি পায়। কমেডি ঘরানার সিনেমাটির দর্শক হৃদয়ে ভালো লাগার রেশ রয়েই গেছে। তাদের আগ্রহ ও চাহিদার কথা বিবেচনা করে এবার আসছে ‘হাউজফুল ৪’।

এতে প্রধান তিনটি নারী চরিত্রে অভিনয় করবেন পরিণীতি চোপড়া, দিশা পাটানি ও কায়ারা আদভানি। পরিণীতির বিপরীতে দেখা যাবে অক্ষয় কুমারকে। বলিউড সূত্রে খবরটি পাওয়া গেলেও এখনো আনুষ্ঠানিকভাবে কোন কিছু নিশ্চিত করা হয় নি।

সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত ছবিটি ২০১৯ সালে মুক্তি দেওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, কমেডি সিরিজ সিনেমা ‘হাউজফুল’ প্রথম মুক্তির পর তুমুল দর্শকপ্রিয়তা পাওয়ায় প্রযোজক বাধ্য হয়েই ছবিটির দ্বিতীয় সিক্যুয়াল করেন। এরপর ‘হাউজফুল ৩’ বেশ আগ্রহ নিয়ে দেখেন দর্শকরা। সে বিষয়টি মাথায় রেখেই এবার দর্শক-ভক্তদের মাতাতে আসছে ‘হাউজফুল ৪’। বলিউড হাঙ্গামা।

এবার শিরোনামহীনের ‘বোহিমিয়ান’

ব্যান্ডদল ‘শিরোনামহীন’। দলটির প্রধান ভোকালিস্ট তানযীর তুহীন গত বছর ৬ অক্টোবর দল ছেড়ে দেয়ার ঘোষণা দেন। এরপর দলে তানযীর তুহীনের স্থলাভিষিক্ত হন ইশতিয়াক।

গত ৭ ডিসেম্বর ‘জাদুকর’ শিরোনামে একটি মিউজিক ভিডিও প্রকাশ করে শিরোনামহীন। জিয়াউর রহমান জিয়ার কথায় গানটিতে কণ্ঠ দেন ইশতিয়াক। তানযীর তুহীন বিহীন এটি ছিল দলটির প্রথম গান।

এবার প্রকাশিত হলো দলটির দ্বিতীয় গান। ‘মনের ভেতর অবাধ্য পাখি/ আপন ভেবেই সামলে রাখি/ আমার প্রবল স্বপ্নজুড়ে অযথা হারিয়ে/ বুকের খাঁচায় বিশ্ব নিয়ে…।’ এমন কথার এ গানটিও লিখেছেন জিয়াউর রহমান জিয়া এবং কণ্ঠ দিয়েছেন ইশতিয়াক।

‘বোহিমিয়ান’ শিরোনামে এই গানটির সুর করেছেন কাজী শাফিন আহমেদ। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আশরাফ শিশির। গেল রবিবার শিরোনামহীনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় গানটি।

Comments

comments

আজকের সব খবর

error: Content is protected !!