Monday , June 18 2018
Home / ভাইরাল / যেখানে সবার চেয়ে আলাদা প্রভা!
যেখানে সবার চেয়ে আলাদা প্রভা!

যেখানে সবার চেয়ে আলাদা প্রভা!

বরাবরই নিজের পছন্দকে গুরুত্ব দিয়ে থাকেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। গল্প ও চরিত্র পছন্দ না হলে সেই কাজ তিনি করেন না। এমনকি গল্পে চরিত্রের ছন্দপতনের কারণে চুক্তিবদ্ধ হওয়া কাজও ছেড়ে দিয়েছেন প্রভা। এবার ঈদে নাটক ও টেলিছবির কাজ নিয়েও ব্যস্ত সময় পার করছেন তিনি। বরাবরই ঈদের কাজেও নিজের স্বাতন্ত্র্য ধরে রেখেছেন প্রভা।

তিনি বলেন, ঈদের জন্য বেছে বেছে কাজ করছি। গতানুগতিক অভিনয়ে নিজেকে কখনও দেখতে চাই না। এরই মধ্যে যে নাটকগুলোর কাজ শেষ করেছি তার প্রত্যেকটি ভিন্ন গল্পের। আশা করছি সবার ভালো লাগবে। প্রতিটি নাটকে সাধ্যমতো চেষ্টা করেছি নিজেকে নতুনভাবে উপস্থাপন করতে আসছে ঈদে এই অভিনেত্রীকে সেতু আরিফের ‘শবনমের দ্বিতীয় গল্প’ ও সাখাওয়াত মানিকের ‘তোমার আমার গল্প শেষে’, আবু হায়াত মাহমুদের ‘বিএনসিসি’, মারুফ মিঠুর ‘পাত্রী চাই না’সহ একাধিক নাটকে দেখা যাবে।

রমজান মাস পুরোটা ঈদের কাজ নিয়েই ব্যস্ত থাকছেন তিনি। এদিকে ঈদের পরই প্রভার প্রথম ছবি ‘রূপবতীর’শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এটি নির্মাণ করবেন অঞ্জন আইচ। এই ছবিতে তিনি জুটি বাঁধবেন জনপ্রিয় অভিনেতা ফেরদৌসের সঙ্গে। মে মাসে এই ছবির শুটিং শুরু করার কথা ছিল। তবে বিভিন্ন কারণে ছবিটির শুটিং পিছিয়ে যায়।

Check Also

‘কোন আমলে তুই স্টার ছিলি’

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক ওমর সানী ও খলনায়ক মিশা সওদাগরের বন্ধুত্ব অনেক দিনের। দুজন সিনেমায় …