Monday , June 18 2018
Home / ভাইরাল / আলিয়াকে দামী যে উপহার দিলেন রণবীরের দিদি!
আলিয়াকে দামী যে উপহার দিলেন রণবীরের দিদি!

আলিয়াকে দামী যে উপহার দিলেন রণবীরের দিদি!

আলিয়া আর রণবীর নাকি প্রেম করছেন। তা নিয়ে মুখ খুলেছেন রণবীরও। এবার দিদি দিলেন আলিয়াকে উপহার। আলিয়াকে কী উপহার দিলেন রণবীরের দিদি। বহুদিন ধরেই রণবীর কপূর ও আলিয়া ভট্টের সম্পর্ক নিয়ে বিটাউনে গুঞ্জন চলছিল। সম্প্রতি রণবীর নিজেই সেই জল্পনায় ইতি টেনে জানিয়ে দেন, ডেট করছেন তাঁরা। আর তার পর থেকেই কপূর আর ভট্ট পরিবারের মধ্যে উপহার দেওয়া নেওয়া শুরু হয়ে গিয়েছে।

রণবীরের দিদি ঋদ্ধিমা কপূর সাহানি সম্প্রতি আলিয়াকে একটি হিরে আর সোনা দিয়ে তৈরি ব্রেসলেট উপহার দিয়েছেন। সেই ব্রেসলেটের ছবি আবার ইনস্টাগ্রামে স্টোরি করেছেন আলিয়া। সেই উপহারটি যে তাঁর পছন্দও হয়েছে, সেই কথাও স্টোরিতে লেখেন তিনি। কিন্তু জানেন কি এই উপহারের দাম কত? এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, ১৪ ক্যারেট সোনা দিয়ে তৈরি এই ব্রেসলেটের দাম ২৮ হাজার টাকা। ব্রেসলেটের একদম কেন্দ্রে রয়েছে ছোট ছোট হিরে দিয়ে ঘেরা একটি বড় পাথর।

আর তাতেই অন্য মাত্রা পেয়েছে এই গয়না। প্রসঙ্গত, কিছুদিন আগে রণবীর এক সংবাদমাধ্যমের কাছে জানান, ‘‘এখনও ব্যাপারটা একেবারেই নতুন। আমি এ সম্পর্কে কিছু বলতে চাই না। এখন শ্বাস নেওয়ার জন্য একটু সময় আর স্পেস চাই। একজন অভিনেত্রী ও একজন মানুষ হিসেবে আলিয়া যেমন, তেমনটা আমিও হতে চাই।’’

Check Also

‘কোন আমলে তুই স্টার ছিলি’

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক ওমর সানী ও খলনায়ক মিশা সওদাগরের বন্ধুত্ব অনেক দিনের। দুজন সিনেমায় …