২০শে জানুয়ারি, ২০১৮ ইং, ৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

শিশুকে ধর্ষণচেষ্টা, চটপটি বিক্রেতা আটক,,,

নভেম্বর ১২, ২০১৭, সময় ১২:১৬ পূর্বাহ্ণ

ঢাকার উপকণ্ঠ সাভারে এক শিশুকে (৪) ধর্ষণচেষ্টার অভিযোগে এক চটপটি বিক্রেতাকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে তাকে আমিনবাজার ইউনিয়নের বড়দেশী পশ্চিমপাড়া থেকে আটক করা হয়।

পুলিশ জানায়, বড়দেশি পশ্চিমপাড়া গ্রামে সকালে শিশুটিকে নিজ ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন স্থানীয় চটপটি বিক্রেতা আলম মিয়া। এ সময় শিশুটি চিৎকার করলে তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। স্থানীয়রা তাঁকে আটক করে আমিনবাজার পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করে।

যুবক কারাগারে
অন্যদিকে, আশুলিয়ার পলাশবাড়ি ভাসানটেক এলাকায় এক তরুণীকে ধর্ষণের অভিযোগে রিপন মিয়া নামের এক যুবককে আটক করেছে পুলিশ। পরে তাকে দুপুরে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। বিষয়টি জানিয়েছেন ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান।
ফরিদপুরের সদর উপজেলায় এলাকায় তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আজ শুক্রবার কানু শেখ (৭০) নামের এক বৃদ্ধকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, গত ২৫ অক্টোবর বিকেলে এলাকার একটি মাঠে নিজেদের একটি ছাগল আনতে যায় মেয়েটি। এ সময় শিশুকে একটি হলুদ ক্ষেতে নিয়ে ধর্ষণ করেন ওই বৃদ্ধ। তার চিৎকার শুনে এলাকার মুজাহিদ ও মিলন নামের দুই যুবক ধর্ষণের দৃশ্যটি মোবাইল ফোনে তোলে। পরে কানু শেখকে তা দেখিয়ে এক লাখ টাকা দাবি করে তারা। এ সময় কানু শেখ ৭০০ টাকা যুবকদের হাতে দেন। তারা আরো টাকার জন্য চাপ দেন।

সংশ্লিষ্টরা আরো জানায়, আজ সকালে ঘটনাটি গোপালপুর বাজারে বিভিন্ন লোকের মোবাইল ফোনের মাধ্যমে ছড়িয়ে দেয় তারা। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে এলাকার লোকজন কানু শেখের বাড়িতে গিয়ে তাঁকে ধরে উত্তমমাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে।

ঈশান গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ জামাল উদ্দিন বলেন, ‘ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। আমি ঘটনাটি জেনেই ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিকের চেষ্টা চালিয়ে যাচ্ছি। বৃদ্ধকে আমরা ধরেছি, পুলিশ সুপারকে জানানো হয়েছে। কোতোয়ালি থানার পুলিশের হাতে ধর্ষককে সোপর্দ করে দেওয়া হয়েছে। এ ঘটনার আমরা উপযুক্ত বিচার দাবি করছি।’

কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর বলেন, ‘আমি সবার সঙ্গে কথা বলে মনে হয়েছে মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে। আমার কাছেও ঘটনাটি সত্য মনে হচ্ছে। আমি ধর্ষককে আটক করে নিয়ে এসেছি।’ তদন্ত করে উপযুক্ত বিচার করা হবে বলেও তিনি জানান।

Comments

comments

আজকের সব খবর

error: Content is protected !!