Monday , April 23 2018
Home / অপরাধ জগৎ / মায়ের চোখে ঘুম আসতেই চুরি হয়ে গেলো শিশুটি,,

মায়ের চোখে ঘুম আসতেই চুরি হয়ে গেলো শিশুটি,,

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আবারো শিশু চুরির অভিযোগ উঠেছে।
সোমবার দিনগত রাত ১২টা থেকে একটার মধ্যে নতুন ভবনের ৭০১ নম্বর ওয়ার্ড থেকে ঘুমন্ত অবস্থায় শিশুটি চুরি হয় বলে অভিযোগ করেছেন শিশুটির মা মাজেদা বেগম।
তিন মাস ১৫ দিন বয়সের ফুটফুটে মেয়ে শিশু জিম। মায়ের সঙ্গেই ঘুমিয়ে ছিল হাসপাতালের বিছানায়। হঠাৎ ঘুম ভাঙতেই মা মাজেদা দেখেন শিশু জিমকে কেউ নিয়ে গেছে। কোলের শিশুটিকে হারিয়ে দিশেহারা এই মা।
২২ দিন আগে ময়মনসিংহের গফরগাঁও থেকে এসে স্বামী জুয়েল মিয়াকে ডায়াবেটিস এর চিকিৎসা করাতে ঢামেকে ভর্তি করেন স্ত্রী মাজেদা। গেলো কয়েকদিন ধরে দুই সন্তান নিয়ে অসুস্থ স্বামীর পাশেই ছিলেন তিনি।
হাসপাতাল থেকে মাজেদার স্বামীকে সুস্থ হওয়ার ছাড়পত্র দিলেও রাত হয়ে যাওয়ায় হাসপাতালেই থেকে যান তারা। আর এ রাতেই মায়ের চোখে ঘুম আসতেই চুরি হয় শিশুটি।
তবে এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি।
তবে ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া আরটিভি অনলাইনকে জানান, শিশুটি উদ্ধারে চেষ্টা চলছে। এ বিষয়টি সম্পর্কে আমরা শাহবাগ থানাকে অবহিত করেছি। বিষয়টি শাহবাগ থানার পুলিশ দেখছে।
এর আগেও গেলো বছরের পাঁচ মার্চ আয়েশা নামে দেড় বছর বয়সী এক শিশু, ২০১৪ সালে যমজ দুই শিশুর একটিসহ কয়েকবার এই হাসপাতাল থেকে শিশু চুরির ঘটনা ঘটেছে। তারপরেও এ বিষয়ে সচেতন হয়নি হাসপাতাল কর্তৃপক্ষ।
আরকে/জেবি

Check Also

বান্দরবানে ৪ পুলিশ কনস্টেবলকে পিটিয়েছে ছাত্রলীগ

বান্দরবানে ছাত্রলীগের বিরুদ্ধে চারজন পুলিশ কনস্টেবলকে পেটানোর অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাত ৮টার দিকে বান্দরবান …