১৬ই ডিসেম্বর, ২০১৭ ইং, ২রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

রেফারির ভুলে বিজয়ের মুখ দেখা হলো না বার্সেলোনার!

নভেম্বর ২৭, ২০১৭, সময় ১:৪৪ অপরাহ্ণ

৩০তম মিনিটে রেফারির ভুলে গোল পাননি মেসি। ডি-বক্সের বাইরে থেকে আর্জেন্টাইন ফরোয়ার্ডের জোরালো শট ধরতে গিয়ে তালগোল পাকিয়ে ফেলেন গোলরক্ষক নেতো। বল তার দুই পায়ের ফাঁক দিয়ে গোললাইন পেরিয়ে গেলেও রেফারির চোখ এড়িয়ে যায়। টিভি রিপ্লেতেও পরিষ্কার দেখা যায়, গোললাইনের ভেতরে বল এক ড্রপ খাওয়ার পর গোলরক্ষক তা ফেরান।

একটু পর প্রায় ২৫ গজ দূর থেকে মেসির বাঁকানো ফ্রি-কিক ঝাঁপিয়ে ঠেকান নেতো। ১০ মিনিট পর দুরূহ কোণ থেকে লুইস সুয়ারেসের শট পা দিয়ে ফেরান ব্রাজিলিয়ান এই গোলরক্ষক।

প্রথমার্ধে অনেকটা কোণঠাসা হয়ে থাকা ভালেন্সিয়া ৬০তম মিনিটে এগিয়ে যায়। বাঁ-দিক থেকে স্বদেশি ডিফেন্ডার হোসে গায়ার বাড়ানো বল টোকা দিয়ে জালে জড়ান স্প্যানিশ ফরোয়ার্ড রদ্রিগো।

৭৫তম মিনিটে সুয়ারেসের জোরালো শট ডানে ঝাঁপিয়ে ঠেকান নেতো।

৮২তম মিনিটে অবশেষে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় বার্সেলোনা। মেসির নিখুঁতভাবে বাড়ানো বলে কাছ থেকে দারুণ ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন জর্দি আলবা। এ মৌসুমে স্প্যানিশ এই ডিফেন্ডারের এটাই প্রথম গোল।

পয়েন্ট টেবিলের উপরের দল দুটির মধ্যে ব্যবধান থাকল আগের মতোই। ১৩ ম্যাচে ১১ জয় ও দুই ড্রয়ে ৩৫ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। ৪ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে ভালেন্সিয়া।

সমান ২৭ পয়েন্ট নিয়ে যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থানে আছে আতলেতিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদ।

 

সূত্রঃ বিডি নিউজ।

Comments

comments