১৬ই ডিসেম্বর, ২০১৭ ইং, ২রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

কিছু তারকাদের রোমাঞ্চকর প্রেমের গল্প!

নভেম্বর ২৯, ২০১৭, সময় ৯:০০ পূর্বাহ্ণ

প্রিয় তারকাদের নিয়ে সবারই একটু বেশি কৌতুহল থাকে। তারা কখন কী করেন, তাদের পারিবারিক অবন্থা কেমন, তারা কিভাবে চলাফেরা করেন। এগুলো জেনে অনেকে তাদের মতো করে লাইফস্টাইল সাজিয়ে নেন। আজ আপনার প্রিয় শোবিজ তারকাদের বিয়ের খবর নিয়ে আয়োজন।

শোবিজ অঙ্গনে বিয়ে বা বিবাহ বিচ্ছেদের মত খবর হরহামিসেই শুনতে পাওয়া যায়। কিন্তু এর নেপথ্যের সঠিক কারণ পাওয়া যায়নি। আজকে জেনে নিন আমাদের দেশের ৮ তারকাদের প্রেমের গল্প আর বিয়ের গল্প।

শাবনূর-অনিক মাহমুদ: ২০১১ সালের ৬ ডিসেম্বর ব্যবসায়ী অনিক মাহমুদের সঙ্গে শাবনূরের আংটি বদল হয় এবং ২০১২ সালের ২৮ ডিসেম্বর তাকে বিয়ে করেন। তিনি অস্ট্রেলিয়ায় বসবাস শুরু করেন ও নাগরিকত্ব লাভ করেন। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর তিনি ১ম ছেলে সন্তানের মা হন। তার ছেলের নাম আইজান নিহান।

হৃদয় খান-সুজনা: হৃদয় খান ২০১০ সালে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর এর প্রেমে পড়েন। প্রায় তিন বছর প্রেম করার পর ২০১৪ সালের ১ আগস্ট দু’জনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন । কিন্তু বিয়ের পর দাম্পত্য কলহের জের ধরে ৬ এপ্রিল ২০১৫ সালে একে অপরের থেকে বিচ্ছেদ হয়ে যান।

শাকিব-অপু: ২০০৮ সালে ১৮ এপ্রিল বিয়ে করেছেন বাংলা চলচ্চিত্রের এই সফল জুঁটি। দীর্ঘদিন অন্তরালে থাকার পর সশরীরে সামনে এলেন অপু বিশ্বাস। জানালেন শাকিবের সঙ্গে তার বিয়ের খবর। অপু বলেছেন, ২০০৮ সালে ১৮ এপ্রিল আমাদের বিয়ে হয়েছে। শাকিবের ঢাকার বাসায় এই বিয়ে হয়। পরিবারের কাছের লোকজন সেই বিয়েতে উপস্থিত ছিলেন। বিয়ের সময় আমার নাম হয় অপু ইসলাম খান। শাকিবের ইচ্ছাতেই এতদিন বিয়ের বিষয়টি গোপন রাখা হয়েছে।

সাকিব আল হাসান-শিশির: ১২.১২.১২ এই স্মরণীয় দিনেই প্রেমিকা শিশিরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিবের সঙ্গে শিশিরের পরিচয় ২০১০ সালে ইংল্যান্ডে এক অনুষ্ঠানে। শিশির স্নাতক পরীক্ষা শেষে বেড়াতে যান ইংল্যান্ডে। ওই সময় সাকিব উস্টারশায়ারে কাউন্টি ক্রিকেট খেলতে যান। এক অনুষ্ঠানে দুজনের দেখা। প্রথম দেখাতে ভালো লাগা। এরপর আলাপচারিতা এবং প্রেম।

তামিম ইকবাল-আয়েশা সিদ্দিকা: ২০১৩ সালের জুন মাসে ছোটবেলার প্রেমিকা আয়েশা সিদ্দিকার সঙ্গে ঘর বাঁধেন তামিম ইকবাল। শোনা যায়, চট্টগ্রাম সানশাইন গ্রামার স্কুলে পড়ার সময়ই দু’জন দু’জনার প্রেমে পড়েন। তবে তখন তা ছিল বেশ গোপনে। আয়েশা মালয়েশিয়া থেকে মাস্টার্স শেষ করে দেশে ফিরে ঢাকায় একটি ব্যাংকে যোগ দেন। বিয়ের আগে সর্বশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চলাকালে টেলিভিশন ক্যামেরায় আয়েশা এবং তামিমকে একসঙ্গে প্রথম প্রকাশ্যে দেখা যায়।

Comments

comments