Wednesday , May 23 2018
Home / বিনোদন / তবে কখন বিয়ে করছেন আনুষ্কা-বিরাট?

তবে কখন বিয়ে করছেন আনুষ্কা-বিরাট?

বিশ্বব্যাপী বিরাট-আনুশকার ভক্তদের জন্য অবশ্যই সুসংবাদ। শেষ মুহূর্তে পরিকল্পনার বড়রকম রদবদল না হলে ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই দীর্ঘদিনের প্রেমিকা ও বলিউডের প্রথমসারির নায়িকা আনুশকা শর্মাকে বিয়ে করতে চলেছেন ভারত তথা বিশ্ব ক্রিকেটের মেগাস্টার বিরাট কোহলি।

কিন্তু এই সুসংবাদের পাশাপাশি একটি দুঃসংবাদ হচ্ছে, বহুচর্চিত এই বিয়ে ভারতে হচ্ছে না। ইতালিতে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এ দুই সেলিব্রেটি। বিয়ের খবর গোপন রাখতেই নাকি ইতালির মতো দেশকে বাছা হয়েছে। ভারতীয় মিডিয়ার খবরে অন্তত এমনটাই প্রকাশ পেয়েছে।

আইবিসি নেটওয়ার্কের প্রতিবেদন অনুযায়ী, ইতালির বুকে বিয়েটা এ বার সেরেই ফেলবেন এই দুই তারকা। আগামী ৯, ১০ এবং ১১ ডিসেম্বর— এই তিন দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। বিয়ে সেরে নববধূকে নিয়ে দেশে ফিরবেন কোহলি।

যদিও অভিনেত্রী অনুশকা শর্মার জনসংযোগ কর্মকর্তার পক্ষ থেকে কোনও কিছুই এখনও জানানো হয়নি।

বলিউডে জোর জল্পনা, তবে কি গোপনেই বিয়েটা সেরে ফেরার প্ল্যান কষেছেন এই জুটি? শোনা যাচ্ছে, পাপারাৎজিদের হাত থেকে রেহাই পেতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি। এমনকী, কিছু দিন আগে খবর ছড়িয়েছিল যে দেহরাদূনে বাগদান সেরে ফেলেছেন বিরাট ও অনুশকা।

যদিও নিজেদের বাগদান নিয়েও টুঁ শব্দটিও করেননি ক্রিকেট সেনসেশন বিরাট এবং বলি ডিভা অনুশকা। সূত্র: ইন্ডিয়া টুডে, আনন্দবাজার পত্রিকা

সূত্র: সময়ের কণ্ঠস্বর

Check Also

গায়ের রঙ “ফর্সা” করিয়েছেন যে ৭ বলিউড সুন্দরী (ছবি সহ)

বলিউড তারকাদের সৌন্দর্য কি কেবল মেকআপ আর ক্যামেরার কারসাজিতে? না, এর পেছনে আরও অবদান রাখে …