২০শে জানুয়ারি, ২০১৮ ইং, ৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

জোলির মতো হুবহু রূপ পেতে তরুনীর মুখে ৫০ বার সার্জারী!

ডিসেম্বর ৯, ২০১৭, সময় ১০:৫৩ অপরাহ্ণ

অন্ধ ভক্ত বলে কথা! তাই বলে নিজের সুন্দর চেহারায় ৫০ টি সার্জারি করে প্রিয় তারকা অ্যাঞ্জেলিনা জোলির মত অনুকরণ করবেন? উত্তর যাইহোক, এমন কাণ্ডই করে রীতিমত তোলপাড় ফেলে দিয়েছেন ১৯ বছর বয়সী সাহার তাবার। তেহরানে বসবাসকারী এই ছোট্ট কিশোরীটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে রীতিমত সমালোচনার ঝড়।

‘টম রাইডার’ খ্যাত হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির মত নিজের চেহারা তৈরি করার জন্য তাঁর মুখে করা হয়েছে ৫০ টির মত সার্জারি কিন্তু ইনস্টাগ্রামে ছড়িয়ে দেওয়া তাঁর ছবি গুলো দেখে তাকে মোটেও জোলির মতন লাগছে না। বরং রূপকথা
এবং হলিউড ছবির ডাইনীর মতই লাগছে দেখতে।

তবে এতে তার কোনো আফসোস নেই। ৪ ফুট ৮ ইঞ্চির উচ্চতার সাহার রীতিমত ডায়েট করেই নিজের ওজন ৪০ কেজি রাখছেন, আর জোলির ভঙিমায় নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করছেন।

এর ফলে অনেক কৌতুহলী ভক্ত জোলি রূপী সাহার তাবারের ফলোয়ার হয়েছেন। এখন পর্যন্ত প্রায় তিন লক্ষ আট হাজার জন ছাড়িয়ে গেছে। তবে এর মধ্যেই অনেকেই তাকে হলিউডের হরর চলচ্চিত্র ‘জম্বি’ এর সঙ্গে তুলনা করছেন, কেউ কেউ আবার ‘মমি’র সাথে মিল খুঁজছেন ।

তবে জোলির অনেক ভক্ত অভিযোগ তুলেছেন, ইনস্টাগ্রামে পোস্ট করা সাহার অনেক ছবিতে তাঁর শারীরিক গঠন বড় অনেক জায়গায় ছোট দেখাচ্ছিল। এমনকি ভাইরাল হওয়া এই ছবি পোস্ট করার পর তাঁর একাউন্ট থেকে আগের ছবি গুলো সরিয়ে ফেলা হয়েছে। কিন্তু এখনও পুরোন কিছু ছবি টুইটারে আসছে। এটা অতিরিক্ত মেকআপ কিংবা নকল চামড়া এমনকি ফটোশপের কাজও হতে পারে বলে অনেকে ধারণা করছে।

তবে সাহার ঐ সার্জারি করা চেহারার ছবি নিয়ে আন্তর্জাতিক গণমাধ্যমগুলোতে বেশ সাড়া জাগানো আলোচনা হলেও, এখনো পর্যন্ত তার এই ছবিগুলোর সত্যতা নিয়ে কোনো অফিসিয়াল ঘোষণা পাওয়া যায়নি। -ডেইলি টেলিগ্রাফ

Comments

comments

আজকের সব খবর

error: Content is protected !!