Thursday , April 19 2018
সর্বশেষ খবর
Home / খেলাধুলা / মেসি নামক চিৎকারের বুদ্ধিদীপ্ত জবাব দিলেন রোনালদো!
MADRID, SPAIN - DECEMBER 09: Cristiano Ronaldo of Real Madrid warm-ups during the La Liga match between Real Madrid and Sevilla at Estadio Santiago Bernabeu on December 9, 2017 in Madrid, Spain. (Photo by fotopress/Getty Images)

মেসি নামক চিৎকারের বুদ্ধিদীপ্ত জবাব দিলেন রোনালদো!

কয়েকদিন আগেই ব্যালন ডি’অর জিতেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পঞ্চমবারের মতো এই পুরস্কার জিতে ছুঁয়ে ফেলেছেন চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকে। ফুটবলের সবচেয়ে মর্যাদাকর পুরস্কারটি জিতে নিজেকে সর্বকালের সেরা বলে দাবি করেন সিআরসেভেন। বিষয়টি ভীষণ তিক্ত ঠেকেছে মেসি-ভক্তদের কাছে।এরপর থেকে প্রতিনিয়ত তাদের রোষাণলে পুড়ছেন তিনি। ফের আক্রমণের শিকার হলেন। তবে এবার বুদ্ধিদীপ্ত জবাব দিয়েছেন পর্তুগিজ উইঙ্গার।

বুধবার রাতে আবুধাবির জায়েদ স্পোর্টস সিটি স্টেডিয়ামে ক্লাব বিশ্বকাপের সেমিফাইনালে মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ-আল জাজিরা। এতে সংযুক্ত আরব আমিরাতের ক্লাবটিকে ২-১ গোলে হারিয়ে ফাইনালে উঠেছে স্প্যানিশ জায়ান্টরা। একটি গোল করে দলের জয়ে অগ্রণী ভূমিকা রেখেছেন রোনালদো। তবু ধিক্কার থেকে নিস্তার পাননি তিনি।ম্যাচের এক পর্যায়ে রোনালদোকে দেখে ‘মেসি, মেসি, মেসি’ বলে চিৎকার করেন প্রতিপক্ষ দল ও খুদে জাদুকর সমর্থকরা। তবে তাতে বিন্দুমাত্র বিরক্তি বোধ করেননি পাঁচবারের ফিফা বর্ষসেরা ফুটবলার। দিয়েছেন বুদ্ধিদীপ্ত জবাব।মেসি চিৎকার শুনে সেসব সমর্থকদের উদ্দেশে শট নেয়ার সময় নিজের চিরচেনা ভঙ্গি প্রদর্শন করেন পর্তুগিজ যুবরাজ। দুই হাত কোমরে রেখে গোলমুখ বরাবর শট নেয়ার প্রস্তুতি নেন তিনি। কয়েক সেকেন্ড পর তা ছেড়ে দিয়ে খেলা শুরু করেন।গত মৌসুমটা দারুণ কেটেছে রোনালদোর। তার অনন্য নৈপুণ্যে লা লিগা ও চ্যাম্পিয়নস লিগের শিরোপা ঘরে তোলে রিয়াল। যার স্বীকৃতিস্বরুপ চলতি বছর ফিফা দ্য বেস্ট ও ব্যালন ডি’অর শোকেসে ভরেছেন তিনি।

Check Also

বাবা ভ্যানচালক, মা দিনমজুর; ছেলে কাঁপাতে যাচ্ছে বিশ্বকাপ

বাবা পেশায় ভ্যান চালক ও মা দিনমজুরী করে সংসার চালান। খুবই অভাবের সংসার। তবুও অষ্টম …