Monday , April 23 2018
Home / লাইফস্টাইল / জেনে নিন আজকের রাশিফল!

জেনে নিন আজকের রাশিফল!

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : নেপচুন ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা : ৩ ও ৭। শুভ বার : সোম ও বৃহস্পতি। শুভ রত্ন : পোখরাজ ও অ্যামিথিস্ট।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)শরীর ভালো যাবে না। সাময়িক অসুস্থতায় ভুগতে পারেন। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে কোনো ধরনের ঝামেলা হতে পারে। সীমা লঙ্ঘন করার প্রচেষ্টা ক্ষতিকর হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)             ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। আপনজন কেউ শত্রুতা করতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন)ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বাড়তে পারে। জীবন ও জগৎ সম্পর্কে কোনো ধারণা পেতে পারেন। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। সামাজিক যোগাযোগ অব্যাহত থাকতে পারে। তীর্থ ভ্রমণ শুভ।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। সামাজিক কাজকর্মে অংশগ্রহণ করতে পারেন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। সুনাম ও মর্যাদা বাড়তে পারে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। পেশাগত যোগাযোগে সুফল পেতে পারেন। ট্রেড ইউনিয়ন কর্মীদের জন্য সময় অনুকূল থাকতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)পুরনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। গোপন শত্রুদের তৎপরতা বাড়তে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। দূরের যাত্রা শুভ।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)নিজের মতামত প্রতিষ্ঠা করার চেষ্টা করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকতে পারে। মানসিক শান্তি বজায় থাকার সম্ভাবনা আছে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় কিছুটা বাড়তে পারে। পড়াশোনায় আনন্দবোধ করতে পারেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সাহায্য ও সহযোগিতা পেতে পারেন। গলায় কোনো ধরনের সমস্যা দেখা দিতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বাড়বে। আবেগ সংযত রাখুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) ধর্মীয় কাজে আনন্দ পাবেন। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজে সুফল পেতে পারেন। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

Check Also

মধু দিয়ে উজ্জ্বল ত্বক মাত্র পাঁচদিনেই!!!!

মধু এমন একটি প্রাকৃতিক উপাদান যা ত্বকের উজ্জ্বলতা বাড়ায়, ত্বক নরম রাখে, বলিরেখা ও কালচে …