২০শে জানুয়ারি, ২০১৮ ইং, ৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

ম্যান ভার্সেস ওয়াইল্ডে বেয়ার গ্রিলসের সাথে যোগ দিচ্ছেন ইনোসেন্ট সানি লিয়ন !

ডিসেম্বর ১৭, ২০১৭, সময় ৭:১৪ পূর্বাহ্ণ

নিন্দুকেরা যত সমালোচনাই করুন না কেন, আপন গতিতে এগিয়ে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। এবার তার ক্যারিয়ারে যোগ হতে যাচ্ছে আরেকটি পালক। জনপ্রিয় শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর ভারতীয় সংস্করণে উপস্থাপিকা হিসেবে আবির্ভাব ঘটছে তার।

ভারতীয় গণমাধ্যমের খবর, এই নিয়ে দারুণ রোমাঞ্চিত ও উচ্ছ্বসিত সানি। তিনি বলেন, আমি অসম্ভব খুশি এমন একটি শো’র সঙ্গে জড়িত হতে পেরে। এবার দর্শক অ্যাডভেঞ্চারাস এক সানিকে দেখতে পাবেন।

জানা গেছে, ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর ২০১৮ প্রিমিয়ারে সানিকে শুধু উপস্থাপিকা হিসেবে নয়, বিভিন্ন স্ট্যান্ট করতেও দেখা যাবে। তুমুল জনপ্রিয় শো’টির মূল উপস্থাপক বেয়ার গ্রিলস। এই অনুষ্ঠানে প্রকৃতির নিয়ম মেনে, চরম পরিস্থিতিতে কীভাবে বাঁচতে হয় তারই বিভিন্ন কৌশল দেখানো হয়। বেয়ার পৌঁছে যান বিশ্বের নানা প্রান্তে, যেখানে হয়তো আরশোলা বা ব্যাঙ কাঁচা খেয়েই দিন কাটাতে হয়। প্রকৃতির নানা প্রতিকূলতাকে জয় করে বেঁচে থাকতে হয়।
সানি বলেন, ‘ গ্রিলসের মতো কেউ শো’টি এত প্রাণবন্ত করে তুলতে পারবেন না। তবে আমি আমার নিজস্ব স্টাইলে এটি পরিবেশন করব। চেষ্টা করব যতটা সম্ভব ভালো করা যায়।’

তবে শো-এর ট্রেলর বা কবে থেকে এটি শুরু হবে তার কোনো নির্দিষ্ট খবর এখনো পাওয়া যায়নি।

২০১২ সালে পূজা ভাটের থ্রিলারধর্মী ‘জিসম ২’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ ঘটে সানির। এরপর থেকে বেশ সাফল্যের সঙ্গে কাজ করে চলেছেন সাবেক এই পর্ন তারকা।

সানি লিওন শাড়ি পরলেই সমস্যার সমাধান

সানি লিওন নীল ছবির জগৎ ছেড়ে পাড়ি জমিয়েছেন বলিউডে। এখানেও অবশ্য বেশ খোলামেলা হয়েই নিজেকে মেলে ধরেছেন তিনি। সানি লিওনের যেমন অসংখ্য ভক্ত রয়েছে, তেমনি তার সমালোচকের সংখ্যাটাও কম নয়।
সানি যদি অনুষ্ঠান করেন, তাহলে গণআত্মহত্যা ঘটবে কর্ণাটকে। এমন ঘোষণাই দিয়েছে কর্ণাটক রক্ষণা বৈদিক যুব সেনা। ব্যাঙ্গালুরুর মান্যতা টেক পার্কের সামনে এই ইস্যুতে বিক্ষোভ করেছেন ওই সংগঠনের সমর্থকরা।

জানা গেছে, নববর্ষের আগের রাতে ব্যাঙ্গালুরুতে অনুষ্ঠান করার কথা সানির। ওই ঘোষণার পর থেকেই নানা জায়গায় বিক্ষোভ করেতে শুরু করেন কর্ণাটক রক্ষণা বৈদিক যুব সেনার সদস্যরা। তাদের দাবি, সানির অনুষ্ঠান বাতিল না করলে আগামী ৩১ ডিসেম্বর প্রকাশ্য রাস্তায় গণআত্মহত্যার ঘটনা ঘটবে।
সংগঠনের সম্পাদক হরীশ ভারতীয় গণমাধ্যমকে বলেন, সানির অতীত ভালো নয়। সে যেসব পোশাক পরে, সেসব আমরা কখনোই সমর্থন করি না। এ ধরনের অনুষ্ঠান পরিবারের সকলে দেখতে আসেন। তাদের সামনে এ ধরনের উদাহরণ তুলে ধরতে পারি না আমরা। সানি যদি শাড়ি পরে পারফর্ম করেন, তবেই আমরা দেখতে যাব। না হলে আত্মহত্যা করব!

ভারতে সানি লিওনের বিরুদ্ধে জনতার কঠোর অবস্থান এটাই প্রথম নয়। এর আগেও এমন পরিস্থিতির শিকার হয়েছেন তিনি। সম্প্রতি ঢাকার একটি কনসার্টে সানি লিওন আসবেন। এই খবর প্রকাশের পরপরই দেশের একাধিক ধর্মীয় সংগঠনের পক্ষ থেকে সানি লিওনের ঢাকায় আসা ঠেকানোর ঘোষণা দেয়া হয়।
তবে মজার বিষয় হচ্ছে, সানি লিওন নিজেই জানতেন না ঢাকায় আসার খবর। এই ঘটনার পর তিনি জানিয়েছিলেন, ঢাকার কেউ তার সঙ্গে যোগাযোগ করেনি।

Comments

comments

আজকের সব খবর

error: Content is protected !!