১৯শে জানুয়ারি, ২০১৮ ইং, ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ২রা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

৫৭ লাখ টাকার জমি নাম মাত্র মুল্য ১ হাজার ১ টাকায় পেল মিরাজের পরিবার…

ডিসেম্বর ১৯, ২০১৭, সময় ৩:১৭ পূর্বাহ্ণ

৫৭ লাখ টাকার জমি নাম মাত্র মুল্য ১ হাজার ১ টাকায় পেল মিরাজের পরিবার—\

গত বছর ইংল্যান্ডের বিপক্ষে রাজকীয় ভাবে অভিষেক হয় তরুন অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজের। বর্তমানে বাংলাদেশ টেস্ট দলে গুরুপ্তপূন ক্রিকেটার হয়ে দাড়িয়েছেন তিনি। অভিষেকের পর থেকে টেস্ট ক্রিকেটে দারুন করছেন তিনি।

বিশেষ করে ইংল্যান্ডের বিপক্ষে জয়ের নায়ক ছিলেন তিনি। অার সেই কারনে মিরাজকে ২০১৬ সালের ৩০ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাড়ি দেওয়ার ঘোষণা দেন।

অার তারই ধারাবাহিকতায় অবশেষে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত জমির দলিল হাতে পেয়েছেন খুলনার কৃতী সন্তান ও ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ।

সোমবার দুপুরে খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের (কেডিএ) চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসানুল হক মিয়া আনুষ্ঠানিকভাবে মিরাজের হাতে জমির দলিল হস্তান্তর করেন।

কেডিএ’র সূত্র জানায়, জাতীয় দলের ক্রিকেটার মেহেদী হাসান মিরাজকে মহানগরীর মুজগুন্নী আবাসিক এলাকার এন ৪৪ নম্বর প্লটের ৩ দশমিক ৬ কাঠা জমির দলিল দেওয়া হয়েছে।

এই প্লটের বাজার মূল্য ৫৭ লাখ টাকা। মিরাজের পরিবারের কাছ থেকে নামমাত্র মূল্য এক হাজার এক টাকা নিয়ে জমির দলিল হস্তান্তর করা হয়েছে।

‘স্বামী জুয়েলে’র বিরহ ঘিরেই যেন তার বসবাস। ভালোবাসার নিদারুণ এ প্রেমে একটি অসুস্থ মন ঘুমাতে ব্যর্থ হয়। প্রতিটি মুহূর্তে মন তখন সন্ধান করে প্রিয় মানুষটিকে। তাকে অনুভব করতে পারে না বলে অনুভবের কথা অতীতের তথ্যভাণ্ডার থেকে স্মরণ করে প্রতিনিয়ত। প্রিয় মানুষটির অনুপস্থিতিতে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তারসন্ধান চলতে থাকে ক্ষণে ক্ষণে।

অপর দিকে ‘নববধূ পড়শী’র বিরহ যন্ত্রনায় কোন কিছুতেই মন বসাতে পারে না ‘স্বামী জুয়েল’। খাওয়া থেকে কাজ সবকিছুতেই যেন তার কাছে শূন্যতা সৃষ্টি করে। ঘুরে ফিরে মনটি হারিয়ে যায় অসীম দিগন্তে। মন যত চিন্তা মুখর হয় তত সে নিজের মধ্যে লুকিয়েযেতে থাকে। কারণ সে বুঝে এ সত্য আপাতত তার পক্ষে নেই। নিজেকে রক্ষা করার জন্য আত্মগোপনই তার একমাত্র পথ।

Comments

comments

আজকের সব খবর

error: Content is protected !!